''বদলে যাও বদলে দাও'' থেকে অসহায় মানুষদের আর্থিক সহায়তা

“বদলে যাও বদলে দাও” থেকে অসহায় মানুষদের আর্থিক সহায়তা


বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে “বদলে যাও বদলে দাও নামক একটি সামাজিক সংগঠনের উদ্যোগে ৫০ হাজার টাকার আর্থিক সহযোগিতা দেওয়া হয়েছে মসজিদ ও অসুস্থ রোগীদের।

মঙ্গলবার (২৫ মে) সকাল ১১ টার দিকে উপজেলার বগীর হাট মাধ্যমিক বিদ্যালয়ে আয়েজিত এক অনুষ্ঠানে একটি মসজিদে ও অসুস্থ রোগীদের পরিবারের হাতে এ আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব রহমান রনি পাটোয়ারির সভাপতিত্বে ও মাসুদ রানার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবি-উল-কবির।

এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সংগঠন টির প্রধান উপদেষ্টা জাকির হোসেন চুন্নু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক হাওলাদার,ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মজিবর রহমান বিশ্বাস, দেলোয়ার হোসেন শিকদার,আইউব আলী খান, মোস্তফা তালুকদার,জিয়াউল হক রুবেল,তালতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ,সাংবাদিক হাইরাজ মাঝি। এছাড়াও পৃষ্টপোষক সদস্য মিজানুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও দপ্তর সম্পাদক নাজমুল হাসান সোহেলসহ অনন্য সদস্যরা উপস্থিতি ছিলেন । এদিকে যাদের সহযোগিতা করা হয় ব্লাড ক্যান্সারে আক্রান্ত আরিফকে ২০ হাজার, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত শিরিনকে ৫ হাজার, বিরল রোগে আক্রান্ত রাফসানাকে ৫ হাজার এবং সিমিতলা জামে মসজিদ নির্মানের জন্য ১০ হাজার টাকা প্রদান করাহয়।

প্রাবাসীদের উদ্দেগে গত বছর থেকে সামাজিক সংগঠন “বদলে যাও বদলে দাও” আত্নপ্রকাশ করে। এরপর থেকে এ সংগঠনটি করোনাকালীন অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা ও রমজানের ইফতার সামগ্রী বিতরণ, ঈদের সময় বস্ত্র বিতরণ করে থাকেন। পাশাপাশি চিকিৎসা খরচ সহ সামাজিক সকল কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

এ উপজেলায় সামাজিক এ সংগঠনটি শুনামের সাথে তাদের কার্যক্রম পরিচালিত করে আসছে।


শেয়ার করুন