বন্দর ধামগড় টেলিফোন প্রতীকের প্রচারণা গাড়িতে হামলা আহত-৪

৫ নভেম্বর বিকাল ৫ টায় কামতাল এলাকার মাদ্রাসার সামনে টেলিফোন মার্কা প্রতীকের মাইকিং অটোরিকশা ঐ স্থানে পৌছলে ৮-১০ জনকে নৌকা প্রতীকের ভাড়াটিয়া সন্ত্রাসী অতর্কিত ভাবে হামলা চালায় এতে ২ জন গুরুতর আহত হয়েছে জাকির ও আল আমিন।

এছাড়াও টেলিফোন মার্কা স্বতন্ত্র প্রার্থী যুব সংহতি নারায়ণগঞ্জ জেলা সদস্য সচিব কামাল হোসেনের মাইক পোস্টার ছিড়ে পানিতে ফেলে দেয়।

একই দিনে ২০ মিনিট পরে মালিভিটা ব্রিজের সামনে আরো একটি প্রচারণা মাইকিং অটোরিকশায় হামলা হয় সেখানেও ২ জন আহত হয় জাকির, আল আমিন, শামীম ও জীবন গুরুতর আহত এদের সবাইকে বন্দর উপজেলা হাসপাতালে প্রেরণ করা হয়ছে।

নারায়ণগঞ্জ জেলা যুব সংহতি সদস্য সচিব স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন বলেন সন্ত্রাসী মাসুম আহম্মেদ আমার সমর্থকদের রক্তাক্ত করছে প্রচারণা চালাতে পারছিনা গন সংযোগ করতে পারছিনা, সমর্থকরা মাঠে নামলেই মাসুম আহম্মেদ নিজেই সন্ত্রাসী কায়দায় কিল ঘুশি দিয়ে মেরে ফেলার হুমকি দেয় এবং ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে প্রচার মাইক ছিনিয়ে নিয়ে রক্তাক্ত করে প্রাননাশের হুমকি দেয়। এতে করে সাধারণ মানুষ খুবই আতংকে আছে নির্বাচন নিয়ে। সাধারণ মানুষ চায় সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন তাহলেই তারা খুশি।

আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সক্রিয় ভূমিকায় পর্যবেক্ষণ করছেন তাদেরকে সাদুবাদ জানাই। কামাল হোসেন আরো বলেন আহত পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে প্রকাশ্য দিবালকে প্রাননাশের হুমকি দিয়ে আহত করায় আমরা সন্ত্রাসের শাস্তি দাবি করছি। কামাল হোসেন আরো বলেন কাপুরুষের মতো ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে প্রচার মাইক বন্ধ করে দিয়ে আমার কর্মীদের আহত করে জয়ী হওয়া যায়না নির্বাচনের আগে চেহারা দেখাতে আসেন পাঁচ বছর কই ছিলেন সন্ত্রাসী দূরে গিয়ে করেন অতিরিক্ত বারলে পালানোর সুযোগ পাবেননা।

এলাকাবাসী জানান অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে শতভাগ জয় হবেন কামাল হোসেন, প্রায়াত নাসিম ওসমান পরিবারের আস্থা ভাজন সৈনিক ধামগড়ের তিন বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আয়নাল হকের ছেলে কামাল হোসেন বাবার আর্দশের সৈনিক সৎ শিক্ষিত ন্যায়ের প্রতীক জনগণের আস্থা ভাজন কামাল হোসেন বিপুল ভোটে জয়ী হবেন এলাকায় রবরব উঠেছে তার জনগণের প্রতি সেবা আন্তরিকতা ও ভালবাসা দিয়ে জয়ী হবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *