বাউফলে ইউনিয়ন আওয়ামী লীগের বাধার মুখে ইউনিয়ন বিএনপির পদযাত্রা

 

এম জাফরান হারুন, বাউফল প্রতিবেদক, পটুয়াখালীঃ পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস বাজারের বাউফল-পটুয়াখালী মহাসড়কে ইউনিয়ন বিএনপির পদযাত্রা মিছিলে ইউনিয়ন আওয়ামী লীগের বাধা বিপত্তির অভিযোগ পাওয়া গেছে। এতে ইউনিয়ন বিএনপি সেই বাধা উপেক্ষা করে পদযাত্রা মিছিল সহ পদসভা সফল করেছেন।

শনিবার (১১ই ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে একাংশ ইউনিয়ন বিএনপির নেতৃত্বে মহাসড়কে পদযাত্রা মিছিল শুরু হলে ইউনিয়ন আওয়ামী লীগের বাধার মুখে পড়লেও তা উপেক্ষা করে পদযাত্রা মিছিল সহ পদসভা করা হয়।

পৌর বিএনপির সভাপতি ও কাউন্সিলর হুমায়ূন কবির বলেন, গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটা ময়দা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেল সহ কৃষি উপকরণের লাগামহীন মুল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গনতন্ত্র পুনরুদ্ধার সহ ফ্যাসিবাদ সরকারের পদত্যাগ ও দেশনেত্রী খালেদা জিয়া এবং নেতাকর্মীদের মুক্তি সহ ১০ দফার দাবিতে সদর ইউনিয়ন বিএনপি পদযাত্রা ডাকলে আমরা উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদল, ছাত্রদল অংশগ্রহন করে পদযাত্রা মিছিল করার সময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বাধা বিপত্তি সৃষ্টি করে। পরে তা উপেক্ষা করে পদযাত্রা করে পদসভার মধ্যদিয়ে সফল করা হয়। আমরা এ বাধার তীব্র নিন্দা জানাচ্ছি।

এব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রিয়া সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, আমাদের স্কুলে বার্ষিক ক্রিয়া অনুষ্ঠান এবং বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে তাই এই আশংকায় তাদেরকে বলেছি মিছিল না করে সুন্দর ভাবে পদযাত্রা সফল করুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আপনার মতামত জানান