বাউফলে উপ নির্বাচনকে কেন্দ্র করে হামলা, আহত- ২

জাহিদ শিকদার,পটুয়াখালীর বাউফলে ইউপি সদস্য পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে অপেল মার্কার প্রার্থীর কর্মীসমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়াগেছে। গতকাল রাত ৮টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কানার ব্রীজ এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় আজ সোমবার সকাল ১০টার দিকে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, বাউফলে চলমান ইউপি উপ নির্বাচনে কাছিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আপেল মার্কার (মেম্বর প্রার্থী) মো ইয়াকব আলী মোল্লার কর্মি সমর্থকরা নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। তিন কানার ব্রীজ এলাকায় পৌঁছলে ফুটবল মার্কার প্রার্থী সোলাইমান খাঁনের নেতেৃত্বে ৪০/৫০ জনের একটি দল পিছন থেকে মিছিল নিয়ে তাদের (আপেল মার্কার সমর্থক) উপর হামলা করে। এতে ঘটনায় শাকিল হাওলাদার (২৩) ও আবির হোসেনসহ (২৫) ৪জন আহত হন। রাতেই আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ সোমবার সকালে আহত শাকিল বাদী হয়ে বাউফল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
উল্লেখ্য, বাউফল উপজেলার কাছিপাড়া ইউপির একজন মেম্বর মৃত্যু বরণ করলে ওই ওয়ার্ড শূণ্য হয়। আগামী ২ নভেম্বর ওই ওয়ার্ডে নির্বচনের তারিখ ঘোষণা করা হয়েছে।
অভিযুক্ত সোলেমান খাঁন বলেন, আমি নির্বাচী প্রচারনায় ব্যাস্ত আছি। আমার এখানে কোন মারামারি হয়নি। কোন ঘটনাই ঘটেনি। কে বা কারা হাসপাতালে ভর্তি আছে তাও আমি জানি না।
এব্যপারে ওসি আল মামুন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ হবে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *