স্বপ্নের পদ্মা সেতু
লকডাউনে হাজীরহাট বাজার নিয়ন্ত্রণে,প্রশাসনের নির্দেশে মাঠে গ্রামপুলিশ

বাউফলে লকডাউনে হাজীরহাট বাজার নিয়ন্ত্রণে,প্রশাসনের নির্দেশে মাঠে গ্রামপুলিশ


বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালী বাউফল আদাবাড়িয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী সাপ্তাহীক হাজীরহাট বাজার, প্রতি বৃহস্পতিবার সকাল সন্ধা বাজার বসে এখানে।

প্রায় ১০ থেকে ১৫ হাজার মানুষের আনাগোনা দেখা যায়।

তাদের সামাজিক দুরত্ব বজায় রাখতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করেন আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনজুরুল আলম হাওলাদার এর নেতৃত্বে প্রশাসনের সাথে সাংবাদিক ও গ্রাম পুলিশ বাহিনী।

যেখানে মহামারী করোনা সচেতনায় বিশ্ব তথা বাংলাদেশের জেলা উপজেলা কাপছে, যেখানে দেশের স্কুল কলেজ থেকে শুরু করে,মিলকারখানা বন্ধ এবং প্রোয়োজন ছাড়া,কোনো মানুষ ঘর থেকে বের হওয়া যাবে না, কিন্তু কোরবানি কে সামনে রেখে হাজীরহাট বাজার নিয়মিত বসে।

বাউফল উপজেলা প্রশাসনের উদোগে আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনজুরুল আলম হাওলাদারের নেতৃত্বে ইউনিয়নের দফাদার মোঃ রফিকুল ইসলাম বাজারে মাইকিং করে বলেন,

বাজারে স্বাস্থ্যবিধি বজায় থাকবে এবং কোন লোকজন মাস্ক ছারা বাজারে আসবেন না এবং সামাজিক দুরত্ব বজায় রাখবেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধা , মোঃ মেহেদী হাসান, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক সিকদার (ইজারাদার) মোঃ সত্তার ডাকুয়া, মোঃ আলাউদ্দিন মৃধা, মোঃ নিজাম হাওলাদার সহ বাজার কমিটির লোকজন।

এছাড়াও নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মনজুরুল আলম হাওলাদারের নেতৃত্বে আদাবাড়ীয়ার বিভিন্ন বাজারে মোটরসাইকেলে গুরে করোনা সচেতনতা মূলক মাইকিং করা হয়। কাশিপুর,মিলঘর, আতষখালী,মহাশ্রাদ্ধী,মাধবপুর, গোলাবাড়ি, হাজির হাট সহ সব বাজার গুলো গুরে গুরে সাধারণ মানুষ কিভাবে সামাজিক দুরত্ব বজায় রাখতে পারে এ বিষয় আলোচনা করেন।

উল্লেখ্যযোগ্য কাশিপুরে করোনা সচেতনতায় এগিয়ে আসেন কাশিপুরের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ মজিবর রহমান হাওলাদার (০৩ নং ওয়ার্ড) সহ মানবিক সংগঠনের কর্মীরা। করোনা সচেতনতা বৃদ্ধি সহ গরীব মানুষদের বিভিন্ন ভাবে সাহায্য সহোযোগিতা করে ও এলাকার সচেতন ছাত্র,ও শিক্ষক, বাজারের দোকান ব্যবসাহিরা দায়িত্ব পালন করে।


শেয়ার করুন

২ thoughts on “বাউফলে লকডাউনে হাজীরহাট বাজার নিয়ন্ত্রণে,প্রশাসনের নির্দেশে মাঠে গ্রামপুলিশ

Leave a Reply

Your email address will not be published.