গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল

বাউফলে গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৯


সংবাদদাতা বাউফলঃ

পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের সময় এক গৃহবধূকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন ও পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত নয় আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাতে বাউফল উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বিস্তারিত জানাতে শনিবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১২ টায় পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে।

এতে আকলিমা আক্তার নামে এক নারীকে অমানবিকভাবে মারধর করা হয়। এ ঘটনার পর দিন সেই ভিডিও সামাজিকস যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এরই ধারাবাহিকতায় ১৫ এপ্রিল বাউফল থানায় আঃ সালাম হাওলাদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলার পর ১৬ এপ্রিল শুক্রবার রাতে বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়ন থেকে ঘটনার প্রধান অভিযুক্ত শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০) কে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে এ ঘটনায় আভিযান চালিয়ে আরও আট আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া আসামিদের পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য আদালতে উপস্থাপন করা হবে।

নির্যাতনের শিকার আকলিমা আক্তার বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা হচ্ছে বলে জানান পুলিশ সুপার।

ভিডিও দেখুন      www.banglarshironam.com


শেয়ার করুন

২ thoughts on “বাউফলে গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *