বাউফলে গ্রেনেড হামলার বিচার দাবিতে বিক্ষোভ ও সমাবেশ

শফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃপটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ভয়াল ২১শে আগষ্ট-২০০০৪ এ গ্রেনেড হামলায় বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জাতীয় নেতৃবৃন্দের খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করা হয়েছে।

রোববার (২১শে আগষ্ট ) বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

প্রথমে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবন থেকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অংগসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় জনতা ভবন কার্যালয় এসে মিলিত হয়। মিছিল শেষে আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে সমাবেশ করা হয়।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোশাররফ হোসেন খান।
উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া পান্নু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালে উদ্দিন পিকু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, পৌর যুবলীগের সভাপতি মামুন খান প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.