বাউফলে চাঁদা না দেয়ায় ভবন গুড়িয়ে দেয়ার অভিযোগ

বাউফলে চাঁদা না দেয়ায়
ভবন গুড়িয়ে দেয়ার অভিযোগ

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালীর বাউফলে চাঁদার টাকা না দেয়ায় এক্সেভেটর মেশিন দিয়ে একটি ভবন গুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ওই ভবনটির মালিক মো. স্বপন সরদার।
রবিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় ঘটে এ ঘটনা।
ভবন মালিক স্বপন সরদার বলেন, ভবন তেরী করার সময় আমার কাছে ১৫লক্ষ টাকা চাঁদা দাবী করে আল আমিন ওরফে মধু আল আমিন। আমি ওই টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার উপর ক্ষুব্দ হয়ে গত রাতে (রবিবার) সে ৩০থেকে ৩৫জন সন্ত্রাসী টাইপের মানুষ নিয়ে এসে এক্সেভেটর মেশিন দিয়ে আমার ভবনটি গুড়িয়ে দেয়। আল আমিনের এমন সন্ত্রাসী কর্মকান্ডে আমি এবং আমার পরিবারের সদস্যরা প্রচন্ড আতঙ্কিত অবস্থাতে দিন কাটাচ্ছি।নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সাথী আক্তার আত্মহত্যায় প্ররোচনা মামলার অন্যতম আসামী আল আমিনের বিরুদ্ধে খুনসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ২৬টি মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় আল আমিনের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন তিনি।
এ বিষয়ে আল আমিনের কাছে জানতে চাইলে বলেন, আমি দীর্ঘদিন থেকে এলাকার বাইরে অবস্থান করছি আমি কখন কিভাবে তাঁর কাছে চাঁদা চাইলাম। এটি সম্পূর্ন মিথ্যা এবং বানোয়াট একটি অভিযোগ। ওই জমির মালিক আমি, আদালতের নিষেধাজ্ঞা রয়েছে জমিতে, সেই নিষেধাজ্ঞা না মেনেই ওই জমিতে লুকিয়ে ভবন তৈরী করেছেন তিনি। এখন ওই ভবন ভেঙে পড়েছে নাকি কেউ ভেঙেছে তা আমার জানা নেই। আমি রাজনীতি করি স্বাভাবিকভাবে দুই চারটা মামলা থাকতে পারে।
এ ঘটনায় বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *