স্বপ্নের পদ্মা সেতু

বাউফলে দৈনিক ‘যুগান্তর’র ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ শফিকুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে দৈনিক ‘যুগান্তর’ পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটা ও দোয়া মোনাজাতের মধ‍্য দিয়ে পালন করা হয়েছে।

দৈনিক যুগান্তরের সাবেক বাউফল প্রতিনিধি ও দৈনিক বাংলাদেশ অবজারভার এর বাউফল প্রতিনিধি আরেফিন সহিদের সঞ্চালনায় ও দৈনিক ভোরের কাগজ এর প্রতিনিধি ও বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিন ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল মামুন, ভারপ্রাপ্ত কর্মকর্তা বাউফল থানা, কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান হিমু,বাউফল,মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মারজিয়া, ডা: মো. হাফিজুর রহমান বাউফল উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বাউফল, মোসাং জাহানারা বেগম প্রধান শিক্ষক বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়। এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক ‘যুগান্তর’ পত্রিকার স্টাফ রিপোর্টার মো. আরিফুজ্জান রিয়াদ, বাউফল প্রতিনিধি মো. মশিউর রহমান মিলন(যুগান্তর), মো. সিদ্দিকুর রহমান(দেশ রুপান্তর), বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাউফল শাখার সাধারণ সম্পাদক শিবলী সাদেক( দৈনিক দেশকাল), এম এ হান্নান (স্বদেশ প্রতিদিন), মো. শফিকুল ইসলাম(দৈনিক বাংলাদেশ ও বিএসএল নিউজ, মো. জাহিদ সিকদার(দেশ বার্তা,) মো. দুলাল হোসেন (সরেজমিন বার্তা) ও আমন্ত্রিত সুধীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.