বাউফলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা, ইউপি সদস্য হাজতে

 

এম.সাইদুর রহমান সিনিয়র স্টাফ রিপোর্টার:পটুয়াখালীর বাউফলে আতিকুর রহমান (৪২) নামের এক দুবাই প্রবাসীকে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে জখমের অভিযোগ উঠেছিল।ঘটনার পরে গুরুত্বর জখম অবস্থায় আতিকুর রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।ওই ঘটনাকে কেন্দ্র করে আতিকুর রহমান নিজে বাদী হয়ে বাউফল থানার আটজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।মামলা নং জি আর ১৩৮/২২। সেই মামলায় কালিশুরী ইউপির ৩ নং (উত্তর পোনাহুড়া) ওয়ার্ডের ইউপি সদস্য হানিফ ফকিরকে ১ নং আসামি করা হয়।আজ ১৪ই আগস্ট মামলাটি আদালত আমলে আনলে পটুয়াখালী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে (হানিফ ফকির)কে জেল হাজতে পেরন করেন।

উল্লেখ্য, গেল (১১জুন) শনিবার সন্ধ্যা আনুমানিক ৬:৪০ মিনিটের দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উত্তর পোনাহুড়া গ্রামে এ ঘটনা ঘটে।কালিশুরী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার হানিফ ফকিরের সঙ্গে দুবাই প্রবাসী আতিকুর রহমানের সাথে দীর্ঘদিন ধরে জসি সংক্রান্ত বিষয় বিরোধ চলছে এবং তাদের মধ্যে মামলা চলমান রয়েছে। শনিবার সন্ধ্যার দিকে পোনাহুড়া মসজিদ মার্কেটের সামনে ওই বিরোধের জের ধরে মেম্বার হানিফ ফকিরের নেতৃত্বে ৭/৮জন আতিকুর রহমানকে হঠাৎ এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর আশেপাশের লোকজন আতিকুর রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

আহত আতিকুর রহমান সাংবাদিকদের বলেন,
বিভিন্ন সময় হানিফ মেম্বারের অপকর্মের প্রতিবাদ করায় আমার উপর ক্ষিপ্ত ছিল।বিভিন্ন কারনে -অকারনে আমাকে দোষারোপ করতেন।অন্য কোন ঘটনা হলেও হানিফ মেম্বার আমাকে সন্দেহ করতেন এবং তার লোকজন দিয়ে বিভিন্ন ভাবে আমাকে হেনস্থা করতেন।শনিবার সন্ধ্যা ৬:৪০ মিনিটের দিকে স্থানীয় মসজিদ মার্কেটে ইউনুচ সিকদারের দোকানের সামনে আমাকে একা পেয়ে তার লোকজন দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হানিফ মেম্বার আমাকে হত্যা করতে চায়।আমি আইনের সহায়তা চেয়ে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ করি।

তবে,এ ঘটনায় অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য হানিফ ফকির বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত না।আমার সাথে আতিকুরের সাথে দীর্ঘ দিন ধরে ঝামেলা চলছে।তার সাথে এক অটো ড্রাইভারের সঙ্গে ঝগড়া হয়েছে।আমার কোন লোকজন জড়িত না।

আজ রবিবার ১৪ই আগস্ট পটুয়াখালী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটি আমলে আনলে মামলার ১ নং আসামি ইউপি সদস্য হানিফ ফকিরকে জেল হাজতে পেরন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.