স্বপ্নের পদ্মা সেতু

বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ

বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মিলা

বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফলে জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ করা হয়েছে।

বুধবার (০১ সেপ্টেম্বর ) বেলা ১১টার দিকে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে উপজেলার পৌরশহরের সাবেক এমপি শহিদুল আলম তালুকদারের বাস ভবনের সভা কক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদের মধ্যদিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বাউফল উপজেলার সাবেক সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক বাউফল পৌর বিএনপির মোহাম্মদ আপেল মাহমুদ ফিরোজের সভাপতিত্বে ও শাহিন রেজার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন পটুয়াখালী-২ আসন বাউফলের সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা শহিদুল আলম তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে কেশবপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির মোহাম্মদ তসলিম তালুকদার। সাবেক সাংগঠনিক সম্পাদক বাউফল পৌর বিএনপির মোহাম্মদ ইউনুছ খান। সাবেক যুব বিষয়ক সম্পাদক বাউফল উপজেলা বিএনপির প্রভাষক মোহাম্মদ জসিম উদ্দিন। সাবেক শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক বাউফল উপজেলা বিএনপির প্রভাষক মোহাম্মদ মাসুদুর রহমান। সিনিয়র যুগ্ম আহবায়ক বাউফল উপজেলা যুবদলের মোহাম্মদ মসিউর রহমান পলাশ। ৮নং ওয়ার্ড বাউফল প‍ৌরসভার কাউন্সিল মোহাম্মদ সরোয়ার হোসেন টিটু। বাউফল পৌর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক মোহাম্মদ আব্দুর রহমান সেলিম ও মোসা: কাজী সামসুন্নাহার রিপা, সংরক্ষিত মহিলা কাউন্সিল ৪.৫.৬ নং ওয়ার্ড বাউফল পৌরসভা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে আলোচনা সভা শেষে দোয়া মিলাদ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.