স্বপ্নের পদ্মা সেতু
বেসরকারি-শিক্ষকদের-মানববন্ধন

বাউফলে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক্ষকদের মানববন্ধন


বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ

এমপিওভুক্ত বেসরকারী সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা শিক্ষকদের পূণার্ঙ্গ উৎসব ভাতা প্রদান ও সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণে আসন্ন বাজেটে শিক্ষাখাতে ২০% বরাদ্দ রাখার দাবিতে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০ঘটিকার সময় উপজেলা পরিষদ চত্বর সড়কে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয় ।

মানববন্ধন কর্মসূচী শেষে প্রধানমন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনর মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে দাবি বাস্তবায়ন কমিটির সভাপতি ও বগা ডাঃ ইয়াকুব শরীফ ডিগ্রী কলেজের উপধ্যক্ষ সৈয়দ এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন,মরিয়র বেগম নিশু, প্রধান শিক্ষক ছিটকা মহসীন মাধ্যমিক বিদ্যালয় ও মহিলা ভাইস চেয়ারম্যান , তুষার কান্তি ঘোষ প্রধান শিক্ষক কর্পূরকাঠী ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়,তোফাজ্জেল হোসেন সভাপতি মাদ্রাসা জেনারেল শিক্ষক সমিতি,মঞ্জুর মোর্শেদ প্রধান শিক্ষক ধানদী মাধ্যমিক বিদ্যালয়,মাহবুব আলম প্রধান শিক্ষক নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়,হারুন অর রশিদ খান সহকারি শিক্ষক নাজিপুর বোর্ড সহিদ সেলিম মহিলা দাখিল মাদ্রাসা,এস,এম মাইনুর ইসলাম সাধারন সম্পাদক বেসরকারি সহকারি শিক্ষক সমিতি , মোশারেফ হোসেন প্রধান শিক্ষক মদনপুরা সোনামুদ্দি মাধ্যমিক বিদ্যালয় সহ প্রমুখ ।

বক্তারা আগামী বাজেট অধিবেশনের পূর্বে সারাদেশের বেসরকারি স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের যৌক্তিক দাবি মেনে নেওয়ার সরকারের প্রতি আহবান জানান ।

দাবি না মানলে এরপর কঠোর আন্দোলনের ঘোষনা দেওয়া হবে।


শেয়ার করুন