স্বপ্নের পদ্মা সেতু

বাউফলে সত্তার ডাকুয়ার জানাযায় হাজারো মানুষের ঢল, উপজেলা চেয়ারম্যানের শোক প্রকাশ

বাউফলে সত্তার ডাকুয়ার জানাযায় হাজারো মানুষের ঢল, উপজেলা চেয়ারম্যানের শোক প্রকাশ

বাউফল আদাবাড়ীয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস সত্তার ডাকুয়া আর নেই। শনিবার (১১ সেপ্টেম্বর ) সকাল ১১ টায় তিনি তাঁর নিজ বাস ভবনে হাজীরহাট বাজারের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল প্রায় ৬৫বছর।

আব্দুস সত্তার ডাকুয়া আদাবাড়ীয়া ইউনিয়নের আতোসখালী গ্রামের ডাকুয়া বাড়ির মোঃ মুজ্জাফার ডাকুয়ার ছেলে। মৃত্যুকালে তিনি কেবল তার স্ত্রী সহ ৫ মেয়ে রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ রবিবার সকাল ৮ টায় তাঁর নিজ বাস ভবন হাজীরহাট বাজারের মসজিদে এবং ৯ টার সময় তার নিজ বাড়ী আতোসখালী বাড়ির মসজিদে অনুষ্ঠিত হয়।তার জানাযায় উপস্থিত বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃ- বৃন্দ্র সহ সুধীসমাজ ও সাধারণ মানুষ, মরহুমের রুহের মাগফেরাত কামনা করে ।

আব্দুস সত্তার ডাকুয়া আদাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে বহুবছর দলকে নেতৃত্ব দিয়েছেন। বর্তমান সময়ে তাঁর মত ত্যাগী নেতার দলের প্রতি অন্যন্য অবদান মানুষ দীর্ঘদিন মনে রাখবে।

রাজনৈতিক পদপদবী ছাড়াও তিনি একাধিক ব্যবসায়ী সংগঠন ও সামাজিক সংগঠনের সাথেও জড়িত ছিলেন। এলাকার নানান সামাজিক সালিশেও তিনি মুখ্য ভূমিকা পালন করতেন। মৃত্যুর কিছু দিন আগে থেকে তিনি বিভিন্ন রোগে কিছু দিন ভুগছিলেন।

এদিকে, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মোতালেব হাওলাদার এবং পটুয়াখালী জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক,আদাবাড়ীয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর উল্লাহ,আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনজুরুল আলম হাওলাদার সহ দলিল লেখক আবুল কালাম মৃধা,এক বিবৃতিতে বলেন- আব্দুস সত্তার ডাকুয়া ছিলেন দলের একজন নিবেদিত প্রাণ। তাঁর মৃত্যুতে আদাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ একজন প্রবীণ নেতাকে হারিয়েছে।

বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল এবং বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মোতালেব হাওলাদার, তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক জানিয়ে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.