স্বপ্নের পদ্মা সেতু
যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়িকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়িকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ


সংবাদদাতা বাউফল:

পটুয়াখালীর বাউফলের আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতার বিরুদ্ধে এক ব্যবসায়িকে মারধর করে ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

ওই যুবলীগ নেতার নাম মোঃ নুরুজ্জামান মৃধা। তিনি আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইউনিয়নের আতোষখালি গ্রামের গোলাবাড়ী বাজার এলাকায় সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

অভিযোগ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, উপজেলার আতোষখালী গ্রামের গরু ব্যবসায়ী মোঃ সোবাহান মোল্লা (৩৫)’র কাছে আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান দীর্ঘদিন যাবত চাঁদা দাবি করে আসছিল। ঘটনার দিন সোমবার রাতে সোবাহান কালাইয়া বাজারে গরু কেনা-বেচা শেষে বাড়ি ফেরার পথে আতোষখালি গ্রামের গোলাবাড়ী বাজার এলাকায় পৌঁছলে ওই যুবলীগ নেতা মোঃ নুরুজ্জামান মৃধার নেতৃত্বে মনির মৃধা ও রিপন মৃধাসহ ৮/১০ জন লোক তার পথরোধ করে এলোপাথারি ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

এ সময় ব্যবসায়ি সোবাহানের কাছে থাকা ১ লাখ ২১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ব্যবসায়ি সোবাহানের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারিরা পালিয়ে যায়।

স্থানীয়রা সোবাহানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় আহত সোবাহানের ভাই জব্বার মোল্লা বাদী হয়ে ৮ জনকে আসামি করে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে।

এ ব্যাপারে অভিযুক্ত ওই যুবলীগ নেতা নুরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। আমি বাড়ীতে আসার পথে উল্টো সোবাহান ও তার ভাই জব্বার আমার উপর হামলা করেছে।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল মামুন বলেন, মারামারীর ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

২ thoughts on “যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়িকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

Leave a Reply

Your email address will not be published.