নৌকার মনোনীত প্রার্থী মোঃ মনজুরুল আলমের নির্বাচনীয় প্রস্তুতি সভা

আদাবাড়ীয়ায় নৌকার মনোনীত প্রার্থী মোঃ মনজুরুল আলমের নির্বাচনীয় প্রস্তুতি সভা


বাউফল প্রতিনিধিঃ

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের কারণে স্থগিত হওয়া নির্বাচন আবার শুরু হতে যাচ্ছে।

আসন্ন ইউপি নির্বাচনের হাওয়া বইছে এবার বাউফল উপজেলায়, তারই ধারাবাহিকতার অংশ হিসেবে পটুয়াখালীর বাউফলে আদাবাড়ীয়া ইউনিয়নেরর নৌকা মনোনিত প্রার্থী মোঃ মনজুরুল আলম হাওলাদার কাশিপুর বাজারের অফিসে নির্বাচনীয় কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ৭ জুন সন্ধ্যা ৭টার দিকে গ্রামে নির্বাচনীয় প্রচার শুরু করবেন।

সকাল ১০ ঘটিকার সময় কাশিপুর থেকে নৌকাযোগে নিজ ইউনিয়ন আদাবাড়ীয়ার প্রতিটি গ্রামে যাবেন।

প্রিয় নেতা মোঃ মনজুরুল আলম হাওলাদার কে অভিনন্দন জানাতে শতশত উৎসুক জনতা ও দলীয় নেতাকর্মী এলাকায় অপেক্ষয়মান থাকে নির্বাচনীয় প্রচারের এবং বিভিন্ন দলীয় স্লোগান দিয়ে তাকে বরণ করে তার বাড়ীতে নিয়ে আসেন।

আওয়ামীলীগ ও তার সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিল মোঃ শাজাহান সিকদার সিনিয়র সহ-সভাপতি, মোঃ জাফর মল্লিক শ্রমিক লীগ সাধারন সম্পাদক আদাবাড়ীয়া ইউনিয়ন,মোঃ জালাল সিকদার, মোঃমনির হাওলাদার ,সভাপতি ২নং ওয়াড যুবলীগ ও স্থানীয় নেতৃবৃন্দ্র,

চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ মনজুরুল আলম হাওলাদার প্রতিবেদককে বলেন, আমি এবছর নৌকা প্রতীক পেয়েছি কিন্তু আমার এলাকার বিদ্রোহী প্রার্থীর কাছে, সে যেন সমাজে পরিচিত মাধক সেবন কারিদের আশ্রয় না দেয়,তবে আমি মনে করি,জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার ভোট দিয়ে আওয়ামীলীগ সংগঠন কে শক্তিশালী করবেন ,

চেয়ারম্যান প্রাথী আরও বলেন। এবার আমাকে আওয়ামীলীগ মনোনিত করে নৌকা প্রতীক দিয়েছেন যদি সুষ্ঠ নির্বাচন হয় তাহলে আমার জয় নিশ্চিত।

এ জন‍্য আমি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি যাতে এই ইউনিয়নে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন হয়। তাহলেই আল্লাহ্ ‘র ইচ্ছায় জয় হবে আর এটা আমার জয় হবে না এটা নৌকা মার্কার জয় এবং আদাবাড়ীয়া ইউনিয়নবাসীর জয় হবে বলে আমি বিশ্বাস করি।

ভোটারদের মূল‍্যবান ভোটে জয়লাভ করতে পারলে আমি এই অবহেলিত জনপদের অবকাঠামোগত উন্নয়ন করব ইনশাআল্লাহ।


শেয়ার করুন