বাউফল থেকে বরিশাল বিএনপির সমাবেশ যেতে ৩২ ট্রলার ২টি কার্গো ভাড়া

মোঃ শফিকুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ
বরিশালে বিএনপির গণসমাবেশে অংশ নেওয়ার জন্য বাউফল উপজেলা বিএনপির ও পৌর বিএনপির নেতারা ৩২টি ট্রলার ও ২টি মালবাহী কার্গো ভাড়া করেছেন। সমাবেশে উপজেলার মোট ১০ হাজার নেতাকর্মীর অংশগ্রহণ নিশ্চিত করা হবে।

দলীয় সূত্র জানায়, বিএনপি দলীয় সাবেক এমপি শহিদুল আলম তালুকদার ১২টি, কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক মুনির হোসেনের পক্ষে উপজেলা বিএনপির ১২টি ও পৌর বিএনপির উপজেলা অঙ্গ সংগঠন পক্ষ ৮টি ট্রলার ও ২টি বড় কার্গো ভাড়া করা হয়েছে। এসব যানবাহন শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে বরিশালের সমাবেশস্থলে যাবে।

৫ নভেম্বরের সমাবেশ সফল করার জন্য বর্তমানে বাউফলের বিভিন্ন ইউনিয়নে লিফলেট বিতরণসহ প্রচার প্রচারণা চলছে।

এদিকে সাবেক এমপি শহিদুল আলম তালুকদার বলেন, কর্মসূচিতে যেতে সমন্বয় থাকা প্রয়োজন। কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক মুনির হোসেন পৃথকভাবে সমাবেশে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। তিনি আমাদের সঙ্গে কোনো সমন্বয় করেননি।

পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবির বলেন, সমাবেশে আমরা মোট ১০ হাজার নেতাকর্মী নিয়ে যাওয়ার টার্গেট নিয়েছি। ট্রলার ও কার্গো ছাড়াও অনেকে সড়কপথে বিভিন্ন মাধ্যমে সমাবেশে অংশ নেবেন। সমন্বয় হীনতা থাকলেও উপজেলা বিএনপিতে দলের ভিতরে কোন দ্বন্দ্ব নেই যার যার মতো করে সবাই কাজ করছে তবে প্রতিযোগিতা রয়েছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজ বলেন, আমরা মোট ৩২টি ট্রলার ও দুটি কার্গো ভাড়া করেছি। কোনো বাধাই সমাবেশে যেতে আমাদের নেতাকর্মীদের রুখতে পারবে না। সবকিছু ঠিক থাকলে সমাবেশ সফল করেই ঘরে ফিরবে সবাই।

তবে শোনা যায় সাবেক এমপি শহীদুল আলম তালুকদার ও পৌর সভাপতি হুমায়ুন কবির দুইজন একাত্রে সমন্বয় করে তারা মাঠে যাবে মিছিল করে যাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *