বাউফল প্রেসক্লাবের পক্ষে থেকে কৃতজ্ঞতা পত্র পেলেন হাসিব আলম তালুকদার

মোঃশফিকুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের পক্ষে থেকে কৃতজ্ঞতা পত্র পেলেন হাসিব আলম তালুকদার

আজ ১৭ ই সেপ্টেম্বর শনিবার ঢাকা বনানী এভিআর বাংলাদেশ অফিসে বাউফল প্রেসক্লাবের পক্ষ থেকে কৃতজ্ঞতা পত্র নিয়ে সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম ওয়াহিদুজ্জামান ডিউক কৃতজ্ঞতা পত্রটি বিশিষ্ট রাজনীতিবিদ সমাজ সেবক গরীব দুঃখী মানুষের বন্ধু বঙ্গবন্ধু আদর্শ সৈনিক এভিআর বাংলাদেশ এর চেয়ারম্যান স্বাধীনতা পদক প্রাপ্ত, বীরোত্তম, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম তালুকদার সুযোগ্য সন্তান বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা হাসির আলম তালুকদার এর হাতে তুলে দেন।
উল্লেখ্য গত (৩১ আগস্ট) বিকাল ৩টায় হাসীব আলম তালুকদারের ঢাকাস্থ অফিসে বসে ১০ লক্ষ ১ হাজার টাকা বাউফল প্রেসক্লাবে অনুদান চেক হস্তান্তর করেন। সে টাকা দিয়ে বাউফল প্রেসক্লাবের ভবনের কাজ ৩০ শে অক্টোবর মধ্যে বীর উত্তম শামসুল আলম তালুকদার কর্তৃক ভবন নির্মাণের ফলক উন্মোচন করা হবে।

এ ব্যাপারে হাসিব আলম তালুকদার
কৃতজ্ঞতা প্রকাশ বলেন বাউফল প্রেস ক্লাবের প্রতিটি সদস্যবৃন্দের প্রতি। বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই জনাব আমিরুল ইসলাম চাচা (সভাপতি বাউফল প্রেস ক্লাব) ও ওহিদুজ্জামান ডিউক (সাধারণ সম্পাদক বাউফল প্রেস ক্লাব)
আপনারা সকলে আমার বাবা ও মাকে যে সম্মান প্রদর্শন করলেন, তার জন্য আমি আমার সর্বস্ব দিয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো। আপনাদের সকলের প্রতি আমার ভালোবাসা। ধন্যবাদ বাউফল প্রেস ক্লাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.