স্বপ্নের পদ্মা সেতু
বিধিনিষেধ না মানায় তৃতীয় দিনে ১৮ জনকে জরিমানা

বিধিনিষেধ না মানায় তৃতীয় দিনে ১৮ জনকে জরিমানা


বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে করোনভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত লকডাউনের তৃতীয় দিনে প্রশাসনের কড়াকড়ির মধ্যে দিয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত সরকারি বিধিনিষেধ অমান্য করায় ১৮ জনের কাছ থেকে ৪ হাজার ৩০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ শনিবার সকালে উপজেলার সদর কালাইয়া ও নওমালা বাজারে দোকানপাট খোলা রাখা,গাড়ী নিয়ে বের হওয়া ও মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়াসহ সরকারি বিধিনিষেধ অমান্য করায় এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিচুর রহমান বালি এই নিয়ে তিনদিনের লকডাউনে সরকারি নির্দেশনা না মানায় ৮১ জনের নামে মামলা দিয়ে মোট ৩৬ হাজার ৭শত ৫০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আনিচুর রহমান জানান,উপজলায় লকডাউন কার্যকর করতে সেনাবাহিনী ওপুলিশ মাঠে কাজ করতে সহযোগিতা করছেন।

গত বৃহস্পতিবার থেকে উপজেলা সদরসহ বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করছি। যাতে করে জনসাধরন সরকারি বিধি-নিষেধ মেনে চলে। সরকারি আইন অমান্য করে জরুরি প্রয়োজন ছাড়া যারা মাস্ক ছাড়া ঘর থেকে রাস্তায় বের হওয়া ব্যাক্তি,গণপরিবহন,পিকআপ ভ্যান,মোটরসাইকেল,সিএনজি,রিক্রা চালাচ্ছেন ও দোকানপাট,ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখছেন কেবল তাদের বিরুদ্ধেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

তিনি আরো বলেন ৭দিনের সরকারি নির্দেশনা সকলকে মানতে হবে। বিনা প্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হওয়া ও সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।


শেয়ার করুন

২ thoughts on “বিধিনিষেধ না মানায় তৃতীয় দিনে ১৮ জনকে জরিমানা

Leave a Reply

Your email address will not be published.