স্বপ্নের পদ্মা সেতু
ব্লাকমেইলার রেহানা

ব্লাকমেইলার রেহানাকে শীঘ্রই গ্রেফতার করা হবে: ওসি ফতুল্লা


ষ্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের শীর্ষ নারী ব্লাকমেইলার ফেরদৌসী আক্তার রেহেনা কে শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ওসি রাকিবুজ্জামান।

তিনি আরো বলেছেন ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) মামলারও চার্জশিট দাখিল করা হবে। কখনো উকিল, কখনো মানবাধিকার কর্মী, কখনো সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারক ফেরদৌসী আক্তার রেহেনা মানুষ কে বোকা বানিয়ে ধোঁকা দিয়ে হাতিয়ে নিয়েছে মোটা অংকের টাকা।

নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জেলার লোকজন এবং প্রবাসীদের প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের মাধ্যমে ব্লাকমেইল করতো বহুরূপী রেহানা। এছাড়াও বিভিন্ন মানুষকে হেনেস্থা করতে অপপ্রচারের জন্য রেহানা ভাড়ায় পরিচালিত হতো। রেহানাকে টাকা দিলেই যে কারো বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছিলো। পলাতক থেকেও এখনো রেহানা ফেসবুকে অশ্লীল মন্তব্য সহ বিভিন্ন জনের ইনবক্সে মেসেজ করে ব্লাকমেইল করার চেষ্টায় লিপ্ত রয়েছে। রেহানার কথামত কাজ ও কথা না শুনলে তাঁকেই দিতো মুখোশ খুলে দেয়ার হুমকি।অনেকে লোক লজ্জার ভয়ে ভুক্তভোগীরা সামাজিকতার কথা চিন্তা করে রয়েছে নিশ্চুপ।

এর মধ্যেই হাবিবুর রহমান কে নারী দিয়ে ব্লাকমেইল করে টাকা মোবাইল হাতিয়ে নেয়ার অভিযোগে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। এছাড়াও আরো কয়েকজন ভুক্তভোগী থানায় জিডি করেছে বলে জানা গেছে। তক্কার মাঠ এলাকায় মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে জমি দখল করতে চেয়েছিল রেহানা। জমির মালিক দেলোয়ার হোসেন দিলু রেহানার বিরুদ্ধে ভুমিদস্যুতার অভিযোগ এনে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেছেন। ফেসবুক লাইভে এসে এক ব্যবসায়ী মহিলা সাঈদা শিউলি কে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে অপপ্রচার চালায় রেহানা। পরবর্তীতে রেহানার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করেন ঐ মহিলা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুজ্জামান কে মামলার অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে ৪ জুলাই বলেন, আসামীরা পলাতক রয়েছে। আমাদের পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই গ্রেফতার করা হবে আসামীদের।

এছাড়া আর অল্প কিছুদিনের মধ্যেই আইসিটি মামলার চার্জশিট দাখিল করা হবে আদালতে।


শেয়ার করুন

২ thoughts on “ব্লাকমেইলার রেহানাকে শীঘ্রই গ্রেফতার করা হবে: ওসি ফতুল্লা

Leave a Reply

Your email address will not be published.