মদনপুর ইউপি নির্বাচনে ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সাগীর উদ্দিন ভুইয়া জনসমর্থনে এগিয়ে

নারায়ণগঞ্জ সংবাদদাতা– বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী ছাগীর উদ্দিন ভুইয়া জনসমর্থনে এগিয়ে। নির্বাচন কমিশন তফসিল ঘোষনা অনুযায়ী আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ ধাপে দেশের ৮৪৮টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবে। তার মধ্যে ২০টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)এ ভোট হবে। তাই বন্দর উপজেলা মদনপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড থেকে এবার সম্ভাব্য মেম্বার পদে নির্বাচন করছেন ৪জন প্রার্থী। যাদের মধ্যে জনাব সাগীর উদ্দিন ভুইয়া বর্তমান মেম্বার সাদেক হোসেন, মুকবুল ও মনোয়ার হোসেন (মনা)। তবে সাগীর উদ্দিন ভূইয়া বর্তমান ক্ষমতাসীন দলের রাজনীতির সাথে জড়িত। অন্যান্যরা বিএনপি দলের রাজনীতির সাথে জড়িত। চারজন প্রার্থীর মধ্যে রয়েছেন বর্তমান সাদেক মিয়া ও সাবেক মেম্বার মনোয়ার হোসেন (মনা) যারা এক সময় বিএনপি রাজনীতির সাথে জড়িত ছিল।

 

তবে মুকবুল হোসেন কোন দলের সাথে জড়িত না থাকলেও আওয়ামিলীগ দলীয় ছত্রছায়ায় পরিচিত । আর চার জনের মধ্যে হেভিওয়েট প্রার্থী সাগীর উদ্দিন ভূইয়া। যিনি বর্তমানে মদনপুর ইউনিয়ন সম্ভাব্য আওয়ামিলীগ সাধারন সম্পাদক পদে দাবীদার । একজন সৎ শিক্ষিত ন্যায় নীতি ও আদর্শবান তরুন প্রজন্মের অহংকর ব্যাক্তি। উন্নয়ন আর জনবান্ধব নেতা হিসেবে সাগীর উদ্দিন ভুইয়া রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। অপরদিকে বর্তমান মেম্বার সাদেক হোসেন এলাকার উন্নয়ন করলেও ওয়াদা ভঙ্গ করা ব্যাক্তি।

এবং ক্ষমতালোভী মিথ্যাবাদী হিসেবে জনগনের নিকট পরিচিত। এলাকার অনেকেরই দাবী সাদেক মেম্বার গত নির্বাচনে ওয়াদা করেছিল এই বছর নির্বাচন করবে না। সাগীর উদ্দিন ভূইয়াকে পূর্ণ সমর্থন করবে। সে কারনে সাধারণ ভোটারদের মাঝে তেমন কোন গ্রহনযোগ্যতা নেই। বর্তমান তরুন প্রজন্মের অহংকার সাগীর উদ্দিন ভূইয়া একজন সফল ব্যাবসায়ী, ক্রীড়ামোদী ও সমাজ সেবক। স্বচ্ছ পরিবার থেকে বেড়ে উঠা একজন সৎ শিক্ষিত ও নিষ্ঠাবান ব্যাক্তি। শিক্ষিত পরিবার বলে রয়েছে পারিবারিক ঐতিহ্য।

 

একজন সমাজ সেবক হয়ে এলাকায় রাস্তা-ঘাট, স্কুল, মসজিদ, মাদ্রাসা,থেকে শুরু করে অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন। এলাকার জনগন যখন যেকোন প্রয়োজনে সাগীর উদ্দীন ভূইয়াকে স্মরন করেছেন তখনই তাদের ডাকে সারা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন। তবে এই তরুন মেধাবী নেতার দাবী জনগন যেন তাদের মুল্যবান ভোট দিয়ে মেম্বার হিসেবে নির্বাচিত করেন। যিনি ব্যাক্তিগত অর্থ ব্যায় করে গরীব অসহায় নিরীহ মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন । গত করোনা কালীন সময় অসহায়দের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কখনো করোনায় আক্রান্ত রোগীর বাড়ি গিয়ে খোজ খবর নিয়েছেন। তার একমাত্র লক্ষ্য নির্বাচিত হতে পারলে ৯নং ওয়ার্ড থেকে ইপটিজিং, বাল্য বিবাহ,মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ, ছিনতাই, রাহাজানি থেকে শুরু করে সমাজের সকল অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ গড়ে তুলবেন। এমনকি যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে এনে সংস্কৃতমনা হিসেবে গড়ে তুলবেন।

 

৬নং ওয়ার্ডকে ডিজিটাল রুপে সাজাতে স্কুল পড়ুয়া কোমলমতি শিশুদের যাতায়াতের সুবিদার্থে বাসের সাকো তৈরী সহ অসংখ্য রাস্তাঘাট তৈরী করে দিয়েছেন। দীর্ঘদিন যাবৎ নিজ এলাকা নেহাল সরদারের বাগ জামে মসজিদের সভাপতি, কবরস্থান ও মাদ্রাসার সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তাই আগামী নির্বাচনে ৬নং ওয়ার্ডের সাধারন জনগনের একমাত্র দাবী সাগীর উদ্দিন ভূইয়াকে যেন মেম্বার পদে নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *