স্বপ্নের পদ্মা সেতু
মধ্যরাতে গ্যাস পাইপের লিকেজ থেকে আগুন

মধ্যরাতে গ্যাস পাইপের লিকেজ থেকে আগুন


বাংলার শিরোনামঃ

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মদনগঞ্জ এলাকায় ২৫ মে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টায় গ্যাস লাইনের পাইপের লাইজারে লিকেজ থাকায় হঠাৎ তাতে আগুন লেগে যায়।

জানা যায়, মুন্সীগঞ্জ থেকে আসা মৃত চান মিজির ছেলে দুলাল মিজি মদনগঞ্জ এসে নতুন বাড়ী বানিয়ে বসবাস করে আসছে, মধ্যরাতে যখন সকল মানুষ ঘুমে বিভোর এমন সময় গ্যাসের লাইজারে লিকেজ থাকায় হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে আগুন জ্বলে যায়।

এসময় আশেপাশের লোকজনের চিৎকারে প্রথমে স্থানীয় জনগণ আগুন নেভানোর জন্য চটের ছালা ভিজিয়ে, বালি ফেলে, পানি দিয়ে আগুন নিভাতে মরিয়া হয়ে উঠে। তখন ভয়ে আতঙ্কে লোকজন এদিক-সেদিক ছোটাছুটি শুরু করে। খবর পেয়ে স্থানীয় নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সল মো. সাগর দ্রুত ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎ অফিস ও মদনগঞ্জ পুলিশ ফাড়িতে ফোন করেন। এরই মাঝে কয়েকটি বৈদ্যুতিক মিটার ও বৈদ্যুতিক তার আগুনে পুড়ে যায়, এসময় আগুনের লেলিহান শিখা ১৫ থেকে ২০ ফুট উচ্চতায় উঠে যায় এবং সাথে থাকা কয়েকটি কাঁচা গাছপালাও আগুনে পুড়ে যায়। প্রায় ৫০ মিনিট আগুন জ্বলার পর বন্দর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট জিল্লুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি দল এসে মাত্র কয়েক মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে মদনগঞ্জে অবস্থিত বসুন্ধরা সিমেন্ট কারখানার নিরাপত্তারক্ষীদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ারম্যান মাহবুবুল আলম, নয়ন মিনা সহ কয়েকজন এসে আগুন নেভাতে সাহায্য করে। মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই মো.ফরিদ উদ্দিনের নেতৃত্বে টহল পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে খবর পেয়ে তৎক্ষণাৎ এলাকার বিদ্যুৎ লাইন বন্ধ করে দেওয়া হয়। পরে পল্লী বিদ্যুতের লোকজন এসে পুড়ে যাওয়া বৈদ্যুতিক লাইন বাদ দিয়ে এলাকার বিদ্যুত চালু করে দেন। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।


শেয়ার করুন

২ thoughts on “মধ্যরাতে গ্যাস পাইপের লিকেজ থেকে আগুন

Leave a Reply

Your email address will not be published.