স্বপ্নের পদ্মা সেতু

মরহুম আবদুস ছত্তার মৃধার ২৩ তম মৃত্যুবার্ষিকী পালন

মরহুম আবদুস ছত্তার মৃধার ২৩ তম মৃত্যুবার্ষিকী পালন

সংবাদদাতা বাউফলঃ পটুয়াখালী বাউফল উপজেলায় আদাবাড়ীয়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবদুস ছত্তার মৃধার ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে,আজ ১লা’ এপ্রিল,১৮ই চৌত্র রোজ শুক্রবার সন্ধ্যায়, স্থান মরহুমের নিজ বাড়ী।

মরহুমের বড় ছেলে আবুল কালাম মৃধা বলেন, আমার বাবা মরহুম আবদুস ছত্তার মৃধা,ছিলে একজন সত সাহসী মানুষ,সততার সাথে দীর্ঘদিন যাবত ইউনিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন,তিনি মৃত্যুর পরে আমাদের জন্য অনেক কিন্তু রেখে গেছেন,আমি তার মৃত্যুবার্ষিকীতে প্রতি বছর ন্যায় এ বছর রোজ শুক্রবার সন্ধ্যা আমার নিজ বাড়ীতে দোয়া মিলাদ ও মাহফিলে আয়োজন করেছি,আমার আত্মীয়- স্বজন সহ এলাকাবাসীর উপস্থিতির জন্য এলাকায় মাইকিং করা হয়। আবুল কালাম মৃধার নিজ উদ্যোগে তার বাড়ীতে এ দোয়া মিলাদ ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেন। তিনি আরও বলেন, দোয়া মুনাজাত শেষে গরীব ও দুঃস্থদের মাঝে রাতে খাবার বিতরণের মাধ্যমে এ অনুষ্ঠান শেষ করা হবে।

এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, মরহুমের বড় ছেলে (দলিল লেখক)আবুল কালাম মৃধা, সাধারণ সম্পাদক আদাবাড়ীয়া ইউনিয়ন কৃষকলীগ,মেজো ছেলে,মোঃ আলাউদ্দিন মৃধা,যুবলীগ সভাপতি, সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধা,সহ সকল আত্মীয় স্বজন,
উক্ত দোয়া মিলাদ অনুষ্ঠানে দিনের আলোচনা করিবেন মাওলানা মোহাম্মদ মোসারেফ হোসেন, খাদেম বরগুনা দরবার শরিফ, হাফেজ মোঃ মামুন মোল্লা, ইমাম ও খতিব কাশিপুর জামে মসজিদ,হাজী মোঃ আনোয়ার শিকদার,মোঃ শাহ আলম মীর, মোঃ মতি মোল্লা,সহ অত্রএলাকার ভান্ডার শরিফের মুরিদান সহ অংশ গ্রহণ করিবেন, বিভিন্ন মহল থেকে আসা বিভিন্ন দরবারে মুরিদান গন। তারা মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত শেষে মরহুম আবদুস ছত্তার মৃধা সহ পৃথিবীর সকল ধর্মপ্রান মুসলমানদের রুহের মাগফেরাত কামনা ও তাদের কে মহান আল্লাহ্ পাক যেন বেহেশ্তবাসী করেন, তা উল্লেখ করে কবর জিয়ারত সহ দোয়া মোনাজাত করিবেন এবং রাতে তবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.