মাকসুদ চেয়ারম্যান

মাকসুদ চেয়ারম্যান এর পক্ষ থেকে মুসাপুর ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা


ইউসুফ আলী প্রধানঃ

পরিক্রমায় আস্তে আস্তে চলে যাচ্ছে সৃষ্টিকূলের নিয়ামতের মাস রমযান। রমযানের রহমতের ১০ রোজা শেষ, শেষ হলো মাগফেরাতের ১০ রোজা, আজ ২০ তম রোজা চলছে নাজাতের ১০ রোজা।

নারায়ণগঞ্জ বন্দর মুসাপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান মাকসুদ আহমেদ মহান আল্লাহর কাছে মুসাপুর ইউনিয়ন বাসীর সকল সৃষ্টিকূলের জন্য নাজাত কামনা করেন। সফল চেয়ারম্যান মাকসুদ আহমেদ   বলেন- আল্লাহ আমাদের সৃষ্টি করেছেন, সকল মহিমা তার।

দয়াবান আল্লাহ তায়লা আমাদের অনেক নিয়ামত দান করেছেন, রমযানের মহিমা তার মধ্যে অন্যতম। রমযানের নেয়ামতকে আল্লাহ তায়লা মানব জাতীর জন্য ৩ ভাগে ভাগ করে দিয়েছেন যার মধ্যে প্রথম ১০ রমযান রহমতের, দ্বিতীয় ১০ রমযান মাগফেরাতের ও শেষ ১০ রমযান নাজাতের। রহমতের ১০ রোজা ও মাগফেরাতের ১০ রোজা সম্পূর্ন হয়েছে, আলহামদুলিল্লাহ আজ থেকে নাজাতের ১০ টি রোজা শুরু হচ্ছে। আল্লাহ আমাদের সকলকে রহমত, মাগফেরাতের রোজার মতো নাজাতের ১০ রোজার নেয়ামতও সকলকে পরিপূর্ন ভাবে অর্যনের তৌফিক দান করুন, আমিন।

চেয়ারম্যান মাকসুদ  আরোও বলেন- বর্তমানে আমাদের দেশে করোনা ভাইরাসের ২য় ঢেউ চলছে, এই করোনা কালিন সময়ে আমাদের প্রথম কাজ নিজেকে নিরাপদ রাখা, পরিবারকে নিরাপদ রাখা, সমাজকে নিরাপদ রাখা সর্বোপরি দেশকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখা, তাই আসুন আমরা সবাই বারবার সাবান দিয়ে হাত ধুই, মাস্ক ব্যবহার করি, নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাফেরা করি, যথা সম্ভব ভিড় এরিয়ে চলি। সবাই ভালো থাকবেন, সুস্থ্য তাকবেন, নিরাপদ থাকবেন। মুসাপুর ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা।


শেয়ার করুন

২ thoughts on “মাকসুদ চেয়ারম্যান এর পক্ষ থেকে মুসাপুর ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *