মাদক ব্যবসায়ী ফেন্সি নুরুজ্জামানের থাবা থেকে পরিত্রাণ চায় এলাকাবাসী

ষ্টাফ রিপোর্টারঃ বন্দর উপজলায় ধামগড় ইউনিয়ন এবং মুছাপুর ইউনিয়নের  মাদক ব্যবসায় নিয়ন্ত্রণ করেন মাদকসেবনকারী ও মাদক ব্যবসায়ী ফেন্সি  নুরুজ্জামান মোল্লা এবং তার কর্মকাণ্ডে অতিষ্ঠ দুইটি ইউনিয়ন সহ  কামতাল, মহজুমপুর, চিড়ইপাড়া, দশদোনা, হালুয়াপাড়ার পুরো  সমাজবাসী।
পরিবারের একজন সদস্য যদি মাদকাসক্ত হয় তাহলে পুরো পরিবার ধ্বংস হয়ে যায়। মাদকের ভয়াল রুপ সমাজকে গ্রাস করেছে এ অবস্থার পরিবর্তন করতে সংবাদ মাধ্যমকে জোড়ালো ভূমিকা পালন করতে হবে। উল্টোদিকে নুরুজ্জামান মোল্লা সংবাদকর্মীর তকমা ব্যবহার করে মাদক কারবারি নিয়ন্ত্রণ করে যাচ্ছে।
বিগত ১৩/৭/২০২১ অদ্য তারিখে তার নানা অপকর্ম ও অপরাধ কর্মকাণ্ড তুলে ধরে অত্র এলাকাবাসী গণ্যমান্য ব্যক্তিবর্গ ১০২ জন গনস্বাক্ষর দিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
 উল্লেখ্য সেই অভিযোগের রেশ ধরেই ২৪/৭/২০২১ অদ্য তারিখে  ফেন্সি নুরুজ্জামান ক্ষিপ্ত হয়ে স্থানীয় আব্দুস ছোবান  (৬৬) নামে এক বৃদ্ধাকে রাতের বেলা রাস্তায় একা পেয়ে তার সাথে থাকা সন্ত্রাসীদের নিয়ে রট দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। তখনই মুছাপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার আমিনুলকে দেখতে পেয়ে ঘাতকরা বাইক নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে বৃদ্ধা আব্দুস  ছোবানকে  নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। ফেন্সি নুরুজ্জামান মোল্লার কর্মকাণ্ডে এলাকাবাসী ফেন্সি নুরুজ্জামান মোল্লার  এই কালো ভয়াল থাবা থেকে পরিত্রাণ চায় ও প্রশাসনের কাছে জোড়ালো দাবী জানিয়ে হস্তক্ষেপ কামনা করছে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *