মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়াকে শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার তুলে দিলেন ডিসি মোস্তাইন বিল্লাহ

স্টাফ রিপোর্টার দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্য বিষয় নিয়ে পহেলা নভেম্বর সোমবার জাতীয় যুব দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে মানবিক যোদ্ধা এম এ মান্নান ভূঁইয়াকে শ্রেষ্ঠ সংগঠকের যুব পুরস্কার ও সনদপত্র তুলে দিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাল।

নারায়ণগঞ্জ যুব ভবন হলরুমে বেলা ১১টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি মোস্তাইন বিল্লাহ। যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এ কে এম শাহরিয়ার রেজার স্বাগত বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ জায়েদ পারভেজ, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ সংগঠক ও সফল আত্মকর্মীদের সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ। শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার প্রাপ্তিতে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া নিজের অনুভুতি প্রকাশে বলেন, এই অর্জন আমার সংগঠনের সকল সদস্য ও কর্মীদের। আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে আমরা শত বাধা বিপত্তি ও সমালোচনা উপেক্ষা করে মানবিক কাজগুলো সকলের সহযোগিতায় করে যাচ্ছি। আমরা মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার রয়েছি এবং সামজিক সচেতনতায় সদস্য ও কর্মীদের প্রশিক্ষিত হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি। এ বছর মানব কল্যাণ পরিষদে সফল আত্মকর্মী ও শ্রেষ্ঠ সংগঠকের দুটি পুরস্কার লাভ করায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আমার প্রিয় নারায়ণগঞ্জকে আলোকিত গড়তে সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য যে, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া এর পূর্বেও যুব উন্নয়ন অধিদপ্তর, সমাজসেবা অধিদপ্তর, স্বাস্থ্য অধিদপ্তর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে সফল শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার লাভ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *