স্বপ্নের পদ্মা সেতু
মানব কল্যাণ এসোসিয়েশনের

বাউফলে মানব কল্যাণ এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক শফিক ইসলাম


নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাংবাদিক শফিকুল ইসলাম।

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আক্তারুজ্জামান ও সহকারী কমিশনারের স্বাক্ষরিত অফিসিয়াল পত্রে (১৬-০২-২০২২ ইং) এ ঘোষণা প্রদান করেন।

পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়ন বটকাজল গ্রামের আঃ রশিদ হাওলাদার ছেলে সাংবাদিক শফিক।

জানা যায়, সাংবাদিক শফিকুল ইসলাম ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসছেন। প্রাইমারি লেভেল থেকেই তিনি আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে যোগ দিতেন।

নওমালা ইউনিয়ের বাসিন্দারা জানান, সাংবাদিক শফিক খুব ভালো ছেলে। তার বিরুদ্ধে এলাকায় কোনো খারাপ অভিযোগ নেই। পাঁচজন ভালো ছেলে থাকলে তাকে প্রথমে রাখতে হবে বলেও মন্তব্য করেন এলাকাবাসী।

উল্লেখ্য, আজ ১৬ই ফেব্রুয়ারি বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ১নংযুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সোনার বাংলা গড়তে হাতে হাত ধরি সুন্দর সমাজ গড়ি বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের লক্ষ্য ও উদ্দেশ্য। আমরা নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্দেশে সুন্দর সমাজ গড়া আমাদের লক্ষ্য ।

জেলার ও প্রতিটি উপজেলায় বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কমিটি দেওয়া হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে শফিকুল ইসলাম জানান, কিছু জেলায় কমিটি দেয়া হয়েছে এবং বাকি জেলা ও উপজেলাগুলোতেও কমিটি দেওয়ার কার্যক্রম হাতে নিয়েছি। ইনশাআল্লাহ! খুব দ্রুত বাকি জেলা উপজেলাগুলোর কমিটি ঘোষণা দেওয়া হবে।

বাংলাদেশ মানবকল্যাণ এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মশিউর রহমান সহ সংগঠনের অন্যান্য সকল নেতৃবৃন্দের জন্য প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।


আরও
শেয়ার করুন

One thought on “বাউফলে মানব কল্যাণ এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক শফিক ইসলাম

Leave a Reply

Your email address will not be published.