স্বপ্নের পদ্মা সেতু
মানব কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার

মানব কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ


স্টাফ রিপোর্টারঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৮ মে শনিবার নারায়ণগঞ্জ চাষাঢ়ায় মানব কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও সদস্যদের ঈদ উপহার বিতরণ করেছে।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপত্বিতে মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও যুগ্ম মহাসচিব মোহাম্মদ হোসেন। অর্থ সচিব সাইফুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভানেত্রী আয়শা আক্তার। বক্তারা বলেন, আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে এই পবিত্র কুরআন নাজিলের মাসে আমাদের সকলকে ভূলত্রুটি সংশোধন করে আগামীর প্রত্যয়ে সময়ের সাথে মানবিক কাজগুলো করে যেতে হবে। আত্ম শুদ্ধির মাধ্যমে আমরা আল্লাহর কাছে এই করোনা ভাইরাস মহামারি থেকে মুক্তি পেতে সবাই আন্তরিকভাবে দোয়া করি। আল্লাহ সবাইকে হেফাজত করুক।

অনুষ্ঠানে মানবিক গুণাবলির সক্রিয় সদস্য ও কর্মীদের ঈদ উল ফিতর উদযাপনের জন্য ঈদ উপহার হিসেবে নারী পুরুষের মাঝে পোশাক বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোহনা টেলিভিশনের সাংবাদিক আজমীর ইসলাম, খবর নারায়ণগঞ্জের সাংবাদিক মশিউর রহমান, সমাজকর্মী জি.এম মোস্তফা, মোহাম্মদ শামিম, বোরহান উদ্দিন শিপন, মিঠু খান, কবি জান্নাতুল ফেরদৌস, সাংবাদিক ইউসুফ আলী প্রধান, নারী উদ্যোক্তা ফারজানা আক্তার বৃর্ষ্টি, আমেনা আক্তার সোনিয়া, ঝুমি আক্তার, মৌসুমি হাসান, সুলতানা মিম, পরিশেষে মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনা ও জীবিত ব্যক্তিদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা শাহাদাৎ হোসেন তৌহিদ।


শেয়ার করুন

২ thoughts on “মানব কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ

Leave a Reply

Your email address will not be published.