স্বপ্নের পদ্মা সেতু

রাঙ্গাবালী ছোটবাঁইশদা ইউপি নির্বাচনে(সংরক্ষিত) ১,২,৩,নংওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন সুরমা বেগম

রাঙ্গাবালী ছোটবাইশদা ইউপি নির্বাচনে সংরক্ষিত ১,২,৩,নং ওয়ার্ডে (সংরক্ষিত) মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া চেয়েছেন মোসাঃসুরমা বেগম।

সংবাদদাতা রাঙ্গাবালীঃ পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১,২,৩নং ওয়ার্ডে প্রচারণা শুরু করেছেন মহিলা মেম্বার পদপ্রার্থী ও বর্তমান ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার সকলের পরিচিত মোসাঃ সুরমা বেগম।তিনি হলেন,ছোট বাইশদা ইউনিয়নের কাউখালী গ্রামের মৃত্যু শাজাহান মুন্সির বড় ছেলে মোঃ আলঙ্গীর মুন্সীর স্ত্রী সুরমা বেগম, তিনি জানান, আমি আগামী ছোটবাইশদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন করবো, ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো, বর্তমানে আমি মাদকের বিরুদ্ধে কাজ করছি । মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমি ১,২,৩ ওয়ার্ড বাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আছি, আমি এবং আমার পরিবারের সকলে আওয়ামী লীগের রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং আছি। এজন্য পুনরায় ১,২,৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদে আমি দলের সমর্থন চাইবো।মোসাঃ সুরমা বেগম১,২,৩ ওয়ার্ডবাসীর সহযোগিতা কামনা করেছেন। সেই সঙ্গে মহিলা মেম্বার প্রার্থী হিসেবে ১,২,৩ওয়ার্ড বাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.