স্বপ্নের পদ্মা সেতু

রাজীবের বিরুদ্ধে  বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৮ আগষ্ট বাংলার শিরোনাম, আজকের বাংলাদেশ, নারায়ণগঞ্জ প্রতিদিন ডটকম, বাংলার চোখ, নিউজ ২৪নারায়ণগঞ্জ, নিরপেক্ষ বার্তা ডটকম ও ২৯ আগষ্ট রুদ্রকণ্ঠ পত্রিকায় গোদনাইল পদ্মা ডিপোতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি।

তেলচোর রাজীবের বিরুদ্ধে অভিযোগ শিরোনাম ও রাজিব গংদের সন্ত্রাসী হামলার প্রতিকারে সন্তানের মা’র থানায় অভিযোগ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে একজন প্রকৃত ব্যবসায়ী ও তরুন সমাজসেবকের বিরুদ্ধে অপপ্রচার করা হয়েছে। রাজিবের মানসম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে মিথ্যা তথ্য পরিবেশন করে সাংবাদিকদের বিভ্রান্তি করেছে। প্রকৃত পক্ষে গত ১৯ আগষ্ট স্থানীয় সন্ত্রাসী এবং খারাপ প্রকৃতির লোক মামুন, শাকিল, শাহজালাল, নাসির, সায়েম ও রাজু সহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা করেন ভুক্তভোগী রাজিব।

যার মামলা নং-৪১। মামলাটি তুলে নেওয়ার জন্য বাদী রাজিবকে অব্যাহত হুমকি দিয়ে আসছিল আসামী পক্ষ। নিজেদের দোষ আড়াল করে প্রকৃত সত্য গোপন করে রাজিবকে ঘায়েল করতে কল্পকাহিনী তৈরি করে গত ২৮ আগষ্ট বিভিন্ন অনলাইন নিজ পোর্টাল সহ ২৯ আগষ্ট স্থানীয় পত্রিকায় সংবাদ পরিবেশন করে। উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ভুক্তভোগী রাজিব। তিনি সাংবাদিকদের সম্মান জানিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন না করে প্রকৃত সত্য ঘটনা তুলে ধরার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.