স্বপ্নের পদ্মা সেতু

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী কর্মীর বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

মোঃসাইফুল ইসলাম:লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগরে চরপার্বতীনগর সার্বজনীন শান্তি শৃঙ্খলা বিষয়ক নাগরিক কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠক আব্দুল হান্নান ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে শুক্রবার বিকালে খিলবাইছা এলাকায় এ প্রতিবাদ সমাবেশ হয়।

এসময় আবদুল হান্নানের পারিবারিক সমস্যায় ভাড়াটে বখাটে সন্ত্রাসী কর্তৃক তার উপর হামলা, হত্যা চেষ্টা এবং তার মা ও পরিবারের অন্যান্য সদস্যদের আহত করা হয় ও ঘর বাড়ি ভাংচুর করায় তীব্র নিন্দা জানানো হয় এবং দোষী শাস্তি কামনা করা হয়।

প্রতিবাদ সভায় গোলাম সারোয়ার লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আইন শৃঙ্খলা বিষয়ক নাগরিক কমিটির সদস্য ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের সভাপতি কাউসার আহমেদ, সাংবাদিক আদম মালেক, জাহানাবাদ গোল্ডেন বয়েজ স্পোর্টিং ক্লাবের সভাপতি উজ্জ্বল চৌধুরী, স্থানীয় ছাত্র নেতা শান্ত সহ আরো অনেকে।

সভায় বক্তারা পুরো এলাকায় চুরি, ডাকাতি, সন্ত্রাসী, মাদক সহ বিভিন্ন অপরাধ বিষয়ে সর্বস্তরের মানুষের সজাগ দৃষ্টি আকর্ষণ করেন। অনুষ্ঠানে আবদুল হান্নানের উপর হামলার আসামীদের দ্রুত বিচারের আওতার এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।

উল্লেখ্য, গত ১৫জুলাই আব্দুল হান্নান তাদের নির্মানাধীন বসত ঘরে কাজ করছিলো। এসময় তার ভাবী শাহনাজের ছোট ভাই মোঃ রাসেল ১০-১৫জন বহিরাগত যুবক নিয়ে এসে নির্মানাধীন বসতঘরে হামলা চালায়। এসময় তারা নির্মানাধীন একটি দেওয়াল ভেঙ্গে পেলে। বাধা দিলে তারা আবদুল হান্নানকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। ধরতে আসলে তার মা মোহসেনা বেগম ও ভাই আবদুল মান্নানকে মারধর করে পালিয়ে যায়।৷।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.