শহীদ জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল 


ইউসুফ আলী প্রধানঃ

মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক ও আধুনিক বাংলাদেশের স্থাপিত  শহীদ রাষ্ট্রপ্রতি  জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২ জুন  ফতুল্লা ৮ নং ওয়ার্ডে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী দোয়া মাহফিল অনুষ্ঠানে  প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা যুবদল সভাপতি শহিদুল ইসলাম টিটুর নেতৃত্ব উপস্থিত ছিলেন বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা যুবদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, নাঃগঞ্জ মহানগর যুবদল সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান,  ফতুল্লা থানা যুবদল আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ,  ফতুল্লা থানা যুবদল সদস্য সচিব মোঃ সালাউদ্দিন, ফতুল্লা ইউনিয়ন যুবদল আহ্বায়ক আব্দুল খালেক টিপু।

মোঃ পারভেজ মিয়ার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন আরিফুর রহমান আরিফ, মোঃ রাকিব, অপু, মোঃ রফিক, সাকিব,শাওন, অমিত সহ আরো অনেকে।

এসময়ে প্রধান অতিথি বলেন পুরো  দেশ এখন কারাগারে পরিনত হয়েছে তারই মাঝে স্বাধীনতার ঘোষক শহিদ সফল রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী দোয়া মাহফিল প্রমাণ করে জিয়াউর রহমানের প্রতি দেশের মানুষের শ্রদ্ধা ও ভালবাসা কতটুকু রয়েছে। তিনি আরো বলেন দেশে এখন গনতন্ত্র বন্দী তাই আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে সত্যর জয় হবেই ইনশাআল্লাহ।


শেয়ার করুন