স্বপ্নের পদ্মা সেতু
সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধার শুভ জন্মদিন-আমাদের শুভেচ্ছা"

সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধার শুভ জন্মদিন-আমাদের শুভেচ্ছা”


পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

বাউফল উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি এবং বাউফল উপজেলা বিএমএসএফ এর সদস্য সহ বাউফল সাংবাদিক ফোরাম এর অর্থবিষয়ক সম্পাদক,সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধার, শুভ জন্মদিনে বাংলার শিরোনামের পক্ষ্য থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

১৯৯৫ সালের ১২ জুলাই পটুয়াখালী বাউফল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ লক্ষীপাশা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা আবুল কামাল মৃধা (দলিল লেখক) এবং মাতা মোসাঃ মাকসুদা বেগম, পরিবারে রয়েছে তিন ছেলে, মোঃ সাইফুল মৃধা, সাইদুল মৃধা এবং সবার বড় মোঃ নুরুজ্জামান মৃধা।

সাংবাদিক মোঃনুরুজ্জামান মৃধা এক পুত্র সন্তানের বাবা, তিনি ২০১২ সালে ধরান্দী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেন, তিনি বরিশাল খবর ডটকম, অনলাইন পত্রিকার বাউফল উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন,পরে সকালের খবর ডটকম সহ দৈনিক”বরিশাল বাংলার বনে,পত্রিকায় কাজ করেন । তিনি সৎ, সাহসী ও নির্ভিক সাংবাদিক হিসাবে বেশ সুপরিচিতি রয়েছে।ঐতিহ্য, কৃষ্টি আর সচরাচর সংবাদ ছাড়াও উপজেলার আনাচে কানাচে নানা ঘটনা সংবাদে রূপ দিয়ে কুসংস্কার দূর করা ছাড়াও বর্তমানে মহামারি করোনায় সামাজিক দুরুক্ত বজায় সহ সামাজিক মূল্যবোধে ইতিবাচক প্রভাব ফেলতে সক্ষম হচ্ছেন।সদালাপী হাস্যোজ্জ্বল সুদর্শন এই সাংবাদিকের বিচরণ সর্বত্র। সাংগঠনিক ক্ষেত্রেও পিছিয়ে নেই।

বর্তমানে তিনি বাউফলে আলোচিত সংগঠন গুলোতে রয়েছেন, এবং আমাদের পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন ।তিনি বাস্তব জীবনে বহু গুণের অধিকারী একজন মানুষ বটে। আমাদের পত্রিকার পক্ষ থেকে এই গুণী ব্যক্তির সাফল্য ও শুভ কামনা করি ।


শেয়ার করুন

২ thoughts on “সাংবাদিক মোঃ নুরুজ্জামান মৃধার শুভ জন্মদিন-আমাদের শুভেচ্ছা”

Leave a Reply

Your email address will not be published.