স্বপ্নের পদ্মা সেতু
সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ

সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ


ষ্টাফ রিপোর্টারঃ

বন্দরে পবিত্র মাহে রমজান উপলক্ষে মানবাধিকার সংগঠন সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) বিকাল ৪ টায় নাসিক ২০ নং ওয়ার্ডস্থ সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির সভাপতি’র কার্যালয় থেকে এলাকার হত দরিদ্র অর্ধশত পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরনের পূর্বে দেশে শান্তি শৃঙ্খলা পরিস্থিতি বজায় ও সকল মুসলীম উম্মাহ্ কবর বাসীদের রূহের মাগফিরাত কামনায় এবং সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির সকল সদস্যবৃন্দের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল হয়।

সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির সভাপতি সাংবাদিক এস এম শাহীন আহম্মেদের সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সোবহান বেপারী, সহ-প্রচার সম্পাদক আশাদুর রহমান সানী, যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন উজ্জল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাশেদুল হাসান অভি, বন্দর থানা যুবলীগ নেতা ও সম্ভাব্য নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাইফুল ইসলাম, বন্দর মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার পারভেজ সুজন, সংগঠনের দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, সহ- মানবাধিকার সম্পাদক আল-আমিন পাঠান, সদস্য মানিক শেখ, রাকিব পাঠান, তাওলাদ, মিন্টুসহ আরও অনেকে।


শেয়ার করুন

One thought on “সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ

Leave a Reply

Your email address will not be published.