স্বপ্নের পদ্মা সেতু
বার্মা স্টান্ডে শশুরের দাপটে জামাই সাদ্দামের অপতৎপরতা

সিদ্ধিরগঞ্জ বার্মা স্টান্ডে শশুরের দাপটে জামাই সাদ্দামের অপতৎপরতা


স্টাফ রিপোর্টার:

সিদ্ধিরগঞ্জের বার্মা স্টান্ড এলাকার বাংলাদেশ ট্যাংলরী শ্রমিক সংগঠনের নেতা ফারুকের ক্ষমতার দাপট দেখিয়ে অপতৎপরতা চালাচ্ছে মেয়ের জামাই সাদ্দাম। এলাকায় আধিপত্য বিস্তার করে মারধর সহ বিভিন্ন জনকে হুমকি ধামকি দেয়ার অভিযোগ উঠেছে সাদ্দামের বিরুদ্ধে।

জানা যায়, পদ্মা ডিপোতে সাধারণ শ্রমিক হিসেবে কাজ করে সাদ্দাম (৩০)। কিন্তু এত অল্প বয়সেই তেল চোর হিসেবেও রয়েছে যথেষ্ট পরিচিতি।

এলাকাবাসী জানায়, সাদ্দাম নিজেকে প্রভাবশালীর মত আচরণ করে যার তার সাথে বেয়াদবি করে এবং নেতা ফারুকের আশ্রয় পশ্রয়ে অসাদাচরন ছাড়াও সাদ্দামের কথা না শুনলে বিভিন্ন মানুষকে ধরে এনে মারধর করে এবং জীবন নাশের হুমকি দেয়।

এ ঘটনায় সাদ্দামের শশুর নেতা ফারুকের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি তার জামাই সাদ্দামের পক্ষে কোন কথাই বলেনি বরং পারিবারিক সমস্যার কথা জানান। বিষয়টি নেতিবাচক হিসেবে দেখছেন তিনি। অভিযোগের পরিপ্রেক্ষিতে সাদ্দাম বলেন আমার বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে এবং সব অভিযোগ মিথ্যা। কিছুক্ষণ পরেই সাদ্দামের ভাই ও সাংবাদিক পরিচয়ে নুরুজ্জামান মোবাইলে নেতিবাচক কথা বলেন এবং বিস্তারিত বিষয়টি জানার জন্য বিরক্ত করে তুলে সাংবাদিককে।

এ ব্যাপারে বাংলাদেশ ট্যাংলরীর শ্রমিক সংগঠনের বার্মা স্টান্ড পদ্মা ডিপো শাখার সভাপতি জাহিদ বলেন, সাদ্দাম পোলাপান মানুষ। ওকে বুঝিয়ে দিবোনে সংশোধনের জন্য, বলে কথা বলা শেষ করেন।

এলাকার কয়েকজন মানুষ বলেন, সাদ্দাম নিজেকে অনেক শক্তিশালী মনে করে কাউকেই মানছে না। সাদ্দামের অনেক অপকর্ম রয়েছে তা এলাকায় সরেজমিনে গিয়ে দেখার আহ্বান জানান এই প্রতিনিধি কে। এলাকাবাসী তেল চোর ও ছিচকে সন্ত্রাসী সাদ্দামকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

অন্যদিকে পুলিশ বলছে, সাদ্দামের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন