স্বপ্নের পদ্মা সেতু

সুবর্ণচরে টিসিবির পণ্য গুদামজাত, প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা

মোঃ মাসুদ রানা, নোয়াখালী প্রতিনিধি,

নোয়াখালীর সুবর্ণচরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি’র) সরবরাহ করা পণ্য ক্রেতাদের মাঝে বিক্রি না করে কালোবাজারে বিক্রির জন্য মজুত রাখার দায়ে এক প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করে করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে জব্দ করা হয়েছে উদ্ধারকৃত মালামালও।

গতকাল বুধবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের দুলাল মিয়ার হাট রাস্তার মাথা সংলগ্ন আলমগীর স্টোরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করে চরজব্বার থানা পুলিশ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চরবাটা ইউনিয়নের আলমগীর স্টোরে অভিযান চালিয়ে ৫৯ জন ফ্যামিলি কার্ডের টিসিবির মালামাল জব্দ করা হয়। একই সাথে আলমগীর স্টোর এর স্বত্বাধিকারী আলমগীর হোসেনকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ১১৮ লিটার সয়াবিন তেল, ১১৮ কেজি ডাল ও ১১৮ কেজি চিনি। মজুত করা পণ্য উদ্ধার করে বৃহস্পতিবার সাধারণ ক্রেতাদের কাছে বিক্রির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চৈতী সর্ববিদ্যা।

উল্লেখ্য; আলমগীর স্টোরের মালিক মোঃ আলমগীর হোসেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত এবং তিনি ৪ নং-ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.