স্বপ্নের পদ্মা সেতু

সোনাইমুড়ীতে স্বামী,শাশুড়ী ও দেবর মিলে গৃহবধূকে পিটিয়ে হত্যা

মোঃ মাসুদ রানা, নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর সোনাইমুড়ীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী শাশুড়ী ও দেবর মিলে নুর জাহান (৪৫) নামে তিন সন্তানের জননী গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ (১৯ মার্চ) শনিবার উপজেলার সোনাপুর ইউনিয়নের হীরাপুর গ্রামে সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর বড় ভাই শাহজান অভিযোগ করে বলেন, উপজেলার হীরাপুর গ্রামের কাট মিস্ত্রি কামাল হোসেনের সাথে পারিবারিক ভাবে তার বোনের বিয়ে হয়। তাদের বাড়িও পাশ্ববর্তী বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে। তার বাবার নাম আক্তারুজ্জামান।

তিনি বলেন বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে তিনটি সন্তান জন্ম নেয়। গত দুই মাস পূর্বে একই বাড়ির নিয়ামত উল্যাহর মেয়ে জান্নাতুল ফেরদৌসের (২২) এর সাথে কামাল হোসেন পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে, একপর্যায়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এ নিয়ে শনিবার সকাল ৯টার দিকে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে তার স্বামী শ্বাশুড়ি ও দেবররা দলবদ্ধ হয়ে লাঠিসোঁটা নিয়ে তাকে বেদম প্রহার করে। গুরুতর আহত অবস্থায় পাশ্ববর্তী লোকজন এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে সোনাইমুড়ী থানার এসআই বিমল চন্দ্র দাশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর-রশীদ জানান,খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের বড় ভাই শাহজান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.