সড়ক দুর্ঘটনায় আহত শিশুর চিকিৎসায় অনুদান দিল যুব ইসলামী ফাউন্ডেশন

মোঃ মাসুদ রানা, নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত এক শিশুর চিকিৎসার জন্য তার পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে পূর্ব গাঙচিল ইসলামী যুব ফাউন্ডেশন নামের একটি সামাজিক সংগঠন।

বুধবার (৬ জুলাই) উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে শিশুটির পিতা মোঃ মাহফুজ এর হাতে অনুদানের টাকা তুলে দেন সংগঠনটির সভাপতি একরাম হোসেন।

দুর্ঘটনায় আহত শিশু মুন্নীর (৫) পিতা মাহফুজ এ প্রতিবেদককে বলেন, আমি হত-দরিদ্র একজন মানুষ, কোনরকমে দিনে আনি দিনে খাই। তার উপর মেয়ের এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মেয়ের একটি পা ভেঙ্গে গেছে। ধারদেনা করে তার চিকিৎসা চালানোর চেষ্টা করছি। চিকিৎসায় এ পর্যন্ত ৫০ হাজার টাকার মতো খরচ হয়ে গেছে, তবুও মেয়ের পা ভালো হয়নি। পূর্ব গাঙচিল ইসলামী যুব ফাউন্ডেশনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাহফুজ বলেন, এই সংগঠনের ভাইয়েরা সবসময় আমার মেয়ের খোঁজ খবর নিচ্ছেন। তাদের সামর্থ্য অনুয়ায়ী তারা আমাকে সাহায্য সহযোগিতা করছেন। তাদের সকলের সহযোগিতায় আমি আমার মুন্নীকে সুস্থ করে তুলতে চাই।

আর্থিক অনুদান প্রদান কালে সংগঠনটির সভাপতি একরাম হোসেন বলেন, পূর্ব গাঙচিল ইসলামী যুব ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সমাজের হতদরিদ্র অসহায় মানুষগুলোর পাশে থেকে তাদের সুখদুঃখ গুলোকে ভাগাভাগি করে নেওয়া। তারই ধারাবাহিকতায় আজ আমরা সড়ক দুর্ঘটনায় আহত মুন্নীর পাশে দাঁড়িয়েছি। এসময় তিনি সামাজিক সংগঠন গুলোর পাশাপাশি এলাকার বিত্তবান ব্যক্তিদের ও মুন্নীর চিকিৎসায় এগিয়ে আসার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মোঃ মুরাদ হোসেন, যুগ্ম সম্পাদক হোসাইন নূর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর নবী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক জাহিদ হাসান রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য গত বিশ দিন আগে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় আহত হয় ১ম শ্রেণীর শিক্ষার্থী শিশু মুন্নী (৫) দুর্ঘটনায় তার একটি পা ভেঙ্গে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *