স্বপ্নের পদ্মা সেতু
হাটহাজারীতে এক বৃদ্ধকে কুপিয়ে জখম

হাটহাজারীতে এক বৃদ্ধকে কুপিয়ে জখম


নিজস্ব সংবাদদাতাঃ

চট্টগ্রামের হাটহাজারীতে নারিকেল গাছ থেকে ডাব পাড়ায় বাধা দেওয়ায় বৃদ্ধ কাজল ধর (৫৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

গত ২৫ এপ্রিল হাটাজাহারী উপজেলার ফতেয়াবাদ বণিক পাড়া ৩নং ওয়ার্ডে অযোদ্দবা ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাজর ধরের স্ত্রী মুনমুন ধর বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করেছে (নং-৫৪৮/২১ইং) । এ ঘটনায় মানস ধর, শান্ত ধর, বাসুধর, বিশ্বনাথ ধর, চন্দ্রনাথ ধর, চমক ধরসহ আরো অজ্ঞতনামা বেশকয়েকজনকে আসামী করা হয়।

আহত কাজল ধরকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। চমেক হাসপাতালে সে ১৫ দিন চিকিৎসাধীন ছিলেন বলে পরিবার সূত্রে জানাগেছে। মামলা এজাহার সূত্রে জানাযায়, ২৫ এপ্রিল একই বাড়ির মানস ধর ও শান্ত ধরের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাদীনি’র বশতঘরের উঠানে একটি ডাব গাছে উঠে সন্ত্রাসী কায়দায় ডাব পারিয়ে নিয়ে যায়। এ সময় কাজল ধর বাধা দিলে তাকে দেশীয় অস্ত্র, কিরিচ ও লাটি দিয়ে এলোপাতারি কুপিয়ে-পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এ সময় কাজল ধরের পরিবারের কয়েকজন আহত হয়।

এ সময় তাকে স্থানীয়রা উদ্ধার করে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কাজল ধরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

মামলার বাদীনি মুনমুন ধর জানান, হামলার ঘটনার সময় আসামীরা নগদ ৭০ হাজার টাকা ও স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায়। বর্তমানে আসামীরা মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। এতে বাদীনি’র পরিবার নিরাপত্তাহীনতা ভূগছে।

এ বিষয়ে তিনি প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষে’র হস্তক্ষেপ কামনা করেছেন।


শেয়ার করুন