বিপুল পরিমান ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

হিলিতে বিপুল পরিমান ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক


হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে বিপুল পরিমান ইয়াবাসহ দুই স্বামী-স্ত্রী কে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট-৫ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ।

বুধবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় হিলির বাসস্টেন্ড থেকে এই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। র‌্যাব ৫ এর কোম্পানি কমান্ডার জানান আটকদের সময় এই স্বামী-স্ত্রীর কাছ থেকে ১৯৮৭ পিচ ইয়াবা পাওয়া যায়।

আটকৃতরা হলেন, দিনাজপুর জেলার শালগরিয়া গ্রামের মৃত দানেশ খলিফার ছেলে গোলাম মোস্তফা (৪৫) ও তার স্ত্রী মালেকা বানু (৩৫)।

জয়পুরহাট-৫ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত আসামীরা সম্পর্কে স্বামী-স্ত্রী এবং তারা দীর্ঘদিন যাবৎ বিপুল পরিমান ইয়াবাসহ নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

এছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় পৃথক পৃথক একাধিক মাদক মামলা রয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। জয়পুরহাটের মাটিতে কোন মাদক ব্যবসায়ীকে ও মাদক সেবনকারীকে থাকতে দেওয়া হবে না। সবাইকে খুঁজে খুঁজে ধরে আইনের আওতায় এনে বিচার করা হবে।


সকল সত্য প্রকাশের উদ্দেশ্যে আমাদের বাংলার শিরোনামের যাত্রা শুরু তাই আপনারা সবাই আমাদের সাথে সংযুক্ত থাকবেন।

শেয়ার করুন