১০,১১,১২ ওয়ার্ডের জণ্য মিনোয়ারা’ই সেরা বললেন- যুবলীগ নেতা রুবেল মাতবর

ষ্টাফ রিপোর্টারঃ একজন মহিলা কাউন্সিলর  তিনটি ওয়ার্ডের জনপ্রতিনিধি। কাউন্সিলরের কাছ থেকে তার এলাকার জনগন খাবার চায় না, অর্থ, টাকা-পয়সা চায় না, জনগন চায় তাদের এলাকা হউক মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ ব্যবস্থা, এলাকার আধুনিকায়ন, যুব সমাজের উন্নয়ন, শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলো, সূক্ষ্ন বিচার ব্যবস্থা এবং আধুনিক জীবনধারার মিশেল, আর এই দৃষ্টিকোন থেকেই আলহাজ্ব মিনোয়ারা বেগম  একজন কাউন্সিলর হিসেবে সেরা বলেন নাসিক ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা  রুবেল হোসেন মাদবর।
যুবলীগ নেতা রুবেল মাতবর আরো বলেন- আমাদের নাসিক-১০,১১,১২ নং এই তিনটি ওয়ার্ড নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অন্যতম ওয়ার্ড হিসেবে বিবেচিত।
 শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরে সিদ্ধিরগঞ্জ থানা ও সদর মিলে এই  তিনটি ওয়ার্ডটিতে ২য় মেয়াদে কাউন্সিলর আমাদের সকলের প্রিয় আলহাজ্ব মিনোয়ারা বেগম। কাউন্সিলর হবার পর থেকে আমাদের এই তিনটি ওয়ার্ডে  সন্ত্রাস ও মাদকমুক্ত করতে তিনি নিরলশ ভাবে কাজ করেছেন এবং সফল হয়েছেন, এলাকার কিশোর ও যবসমাজের প্রতিটি সদস্যকে ডেকে সমাজের উন্নয়নে কাজে সম্পৃক্ত করেছেন, শিশু- কিশোরদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করেছেন, সমাজের বিশৃংখলা দুর করতে সুষ্ঠো বিচার শালিসের মাধ্যমে শান্তি ফিরিয়ে এনেছেন, এলাকায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে একাধিক রাস্তা-ঘাট, ২টি খেয়াঘাট করেছেন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করেছেন, এলাকার সৌন্দর্যবৃদ্ধিতে চিত্তরঞ্জন পুকুর, খেলার মাঠ একাধিক মসজিদের মেরামত ও নতুন মসজিদ নির্মাণ করেছেন।
 আমি তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি এবং তাকে পুনরায় নাসিক-১০,১১,১২ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসাবে দেখতে চাই।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *